ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

বেরোবিতে ছয় দিনব্যাপী বইমেলা শুরু 

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৬, ১২ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৮:২৭, ১২ ফেব্রুয়ারি ২০২০

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুনগুন এবং রণন এর আয়োজনে ছয়দিন ব্যাপী বইমেলা শুরু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা-স্মারক মাঠে ছয় দিনব্যাপী চতুর্থ এই বইমেলার উদ্বোধন করা হয়।

মেলায় ঘুরতে আসা শিশুদের কলকাকলিতে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক শিক্ষাবিদ অধ্যাপক ড. রেজাউল হক, বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক মোজাম্মেল হক, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড.মতিউর রহমান,  তরুণ কথা সাহিত্যিক আশান-উজ-জামান, অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, লেখক রানা মাসুদ, বেগম রোকেয়া পাঠাগারের প্রতিষ্ঠাতা রফিকুল ইসলাম দুলাল প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক ও গুনগুন এর সভাপতি উমর ফারুক এবং বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও রণন এর সভাপতি ড. তুহিন ওয়াদুদ।

এটি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় আয়োজিত চতুর্থ বইমেলা। মেলায় মোট ২৮টি দোকান রয়েছে। ঢাকা ও রংপুরের কয়েকটি প্রকাশনী এবং শিল্প-সাহিত্য বিষয়ক সংগঠন এই মেলায় স্টল বরাদ্দ নিয়েছেন। ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা চলবে। এছাড়াও মেলার পাশাপাশি বিকাল ৩টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানও হবে।

কেআই/আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি